মায়ের বকুনিতে আত্মঘাতী কিশোরী!

212

দিনহাটা ও রায়গঞ্জ: এক কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে সোমবার দিনহাটা-২ ব্লকের বামনহাট-২ গ্রাম পঞ্চায়েতের কালমাটি এলাকার শিমুলতলা গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরীর নাম ববিতা বর্মন(১০)। সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে মায়ের সঙ্গে ঝগড়া হয় ববিতার। এরপর বেলা ১২টা নাগাদ শোবার ঘরে তার ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। সাহেবগঞ্জ থানার পুলিশ আধিকারিক অ্যান্টনি হোড়ো বলেন, ‘মায়ের সঙ্গে মেয়েটির ঝগড়া হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে। রাগ সামলাতে না পেরেই কিশোরী আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।’

- Advertisement -

অন্যদিকে, এক হাট ব্যবসায়ীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ইটাহার থানার দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের ভুপালপুর সংলগ্ন সেঞ্জাবাড়ি গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম নারায়ন চন্দ্র সাহা(৪৫)। বাড়ির অদূরে একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। এদিন বিকেলে দেহ পরিবারের হাতে তুলে দেন রায়গঞ্জ থানার পুলিশ।  ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।