গর্ভস্থ সন্তানকে নষ্ট করতে নারাজ, বধূকে খুনের চেষ্টায় গ্রেপ্তার ভাশুর

67
প্রতীকী ছবি

বর্ধমান: গর্ভস্থ সন্তানকে নষ্ট করতে রাজি না হওয়ায় গৃহবধূকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার হলেন ভাশুর। ধৃতের নাম শেখ সিরাজ। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ থানার কেশবপুরে তার বাড়ি। জেলার গলসি থানার পুলিশ বুধবার রাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে। ভারপ্রাপ্ত সিজেএম ধৃতকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১ এপ্রিল ফের আদালতে পেশের নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, গলসি থানার তেঁতুলমুড়ি গ্রামের বাসিন্দা রাজকুমারী খাতুন। বছর খানেক আগে জুলফিকার আলি মল্লিকের মেয়ে রাজকুমারী সঙ্গে খণ্ডগোষের শেখ মোহরের বিয়ে হয়। বিয়েতে শ্বশুর বাড়ির দাবি মতো পণ দেয় রাজকুমারীর পরিবার। এরপরেও শ্বশুরবাড়ির লোকজন রাজকুমারীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে বলে অভিযোগ। বর্তমানে রাজকুমারী তিন মাসের অন্তঃসত্ত্বা। গর্ভস্থ সন্তান নষ্ট করার জন্য তাকে চাপ দেওয়া শুরু করে তাঁর স্বামী। কিন্তু, বধূ রাজকুমারী তাতে রাজি হননি। সেজন্য তাঁর উপর নির্যাতন আরও বাড়ে। বুধবার গলায় ওড়নার ফাঁস লাগিয়ে তাঁকে মেরে ফেলার চেষ্টা করা হয়। অমানুষিক সেই নির্যাতন সহ্য করতে না পেরে রাজকুমারী সংজ্ঞা হারায়। খবর পেয়ে বাপেরবাড়ির লোকজন তাঁকে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে গলসির আদরাহাটি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান।

- Advertisement -

ঘটনার কথা জানিয়ে ওই রাতেই গলসি থানায় অভিযোগ দায়ের করেন বধূর বাবার বাড়ির সদস্যরা। তার ভিত্তিতে মামলা রুজু করে পুলিশ ভাশুরকে গ্রেপ্তার করেছে। পুলিশ বাকি অভিযুক্তদেরও খোঁজ চালাচ্ছে।