হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত যুবতীকে ধর্ষণের চেষ্টা চিকিৎসকের

ফাইল ছবি

অনলাইন ডেস্ক: হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত যুবতীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। হাসপাতালের ডিউটিতে না থাকা এক চিকিৎসকের বিরুদ্ধে এই বিস্ফোরক অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশের আলিগড়ের দীন দয়াল হাসপাতালের ঘটনা। মঙ্গলবার রাতে ওই চিকিৎসক যুবতীকে দু’বার ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ। অভিযুক্ত চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আলিগড়ের বাসিন্দা ওই যুবতী দিল্লির একটি বেসরকারি সংস্থায় কর্মরত। সোমবার করোনা উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার তাঁর লালা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। যুবতীর অভিযোগ, মঙ্গলবার রাতে পরীক্ষা করার নাম করে ওই চিকিৎসক আইসোলেশন ওয়ার্ডে ঢোকে। বার বার পরীক্ষা করার নামে তাঁর গোপনাঙ্গ স্পর্শ করেন অভিযুক্ত। হাসপাতালের সিসিটিভি ফুটেজও দেখা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসক পিপিই কিট, গ্লাভস না পরেই আইসোলেশন ওয়ার্ডে ঢুকেছিলেন।

- Advertisement -

হাসপাতালের আধিকারিক এবি সিংহ জানান, বিষয়টি আমরা জানি। রোগীর অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানান তিনি। এদিকে আলিগড়ের জেলা শাসক চন্দ্রভূষণ সিংহ বলেন, ওই যুবতীকে ধর্ষণ ও নিগ্রহের চেষ্টা করা হয়েছে। পুলিশ তদন্ত করে অভিযোগের সত্যতা সম্পর্কে নিশ্চিত হয়েছে। অভিযুক্ত চিকিৎসককে গ্রেপ্তার করে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।