যোগীরাজ্যে মাফিয়াদের পর্দা ফাঁস করেছিল সাংবাদিক, কী হল পরিণতি? জানুন

152

লখনউ: রাজ্যে মদ মাফিয়াদের পর্দা ফাঁস করেছিল সুলভ শ্রীবাস্তব। আর তারপরই রহস্য মৃত্যু হইয় ওই সাংবাদিকের।  প্রাথমিক তদন্তে পুলিশ  দূর্ঘটনায় মৃত্যু হয়েছে বললেও, তা মানতে নারাজ সুলভের পরিবার এবং সহকর্মীরা। মৃত্যু ২৪ ঘন্টা আগে পুলিশের কাছে প্রাণ সংশয়ের আশঙ্কায় চিঠিও দিয়েছিলেন সাংবাদিক। তারপরেও শেষরক্ষা হল না। দূর্ঘটনা নাকি খুন প্রশ্ন থেকেই গেলো।

যোগীরাজ্যে মাফিয়াদের পর্দা ফাঁস করেছিল সাংবাদিক, কী হল পরিণতি? জানুন| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
সংগৃহীত

সূত্রের খবর অনুযায়ী,  গত ৯ জুন যোগী রাজ্যের মিদ মাফিয়াদের দৌরাত্ম্য ফাঁস করেছিলেন সুলভ৷ আর এরপরই তাঁর এবং তাঁর পরিবারের বাড়ির বাইরে পা রাখা মুশকিল হয়ে গিয়েছিল। এই বিষয়ে পুলিশ কে চিঠিও দিয়েছিলেন তিনি। কিন্তু তারপর রবিবার রাত ১১ টা নাগাদ কাজ সেরে ফেরার পথে  উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলায় দুর্ঘটনাগ্রস্ত হয়ে তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থলের পাশেই থাকা ইটভাটার শ্রমিকরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। ওই শ্রমিকরাই খবর দেয় সুলভের বাড়িতে।

- Advertisement -

তবে এই মৃত্যুকে নিছক দুর্ঘটনা বলে মানতে নারাজ সুলভের পরিজনেরা। তাদের দাবি, সুলভের মুখে গভীর ক্ষত ছিল। ছিঁড়ে ফেলা হয়েছিল তাঁর জামা। বারবার পুলিশকে প্রাণ সংশয়ের কথা জানালেও কোনও ভাবেই নজর দেয়নি পুলিশ। তবে সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। কিন্তু এই ঘটনায় নিন্দার রোল তুলেছে দেশজুড়ে। এই বিষয়কে ধিক্কার জানিয়ে টুইট করেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।