অসুস্থ মাকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

307

লখনউ: ফের শিরোনামে উত্তরপ্রদেশ। অসুস্থ মাকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে গণধর্ষণের শিকার হলেন এক কিশোরী। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের জালৌন জেলায়। ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দু’জনই নাবালক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে হাঁটাপথে অসুস্থ মাকে দেখতে হাসপাতালে যাচ্ছিলেন একাদশ শ্রেণির ওই ছাত্রী। কিন্তু, রাতের নির্জন রাস্তায় কিছুদূর যাওয়ার পর অন্ধকার রাস্তায় আর না গিয়ে, বাড়ির পথে ফিরে আসছিলেন তিনি। সেইসময় তাঁকে লক্ষ্য করে দু’জন তাঁর পিছু নেয়। এরপর তাঁরা ওই কিশোরীকে জোর করে রাস্তার ধারের একটি জঙ্গলে টেনে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকি যাওয়ার আগে তাঁকে শাসিয়ে দিয়ে যায়। কোনওক্রমে বাড়ি ফিরে শুক্রবার সকালে ঘটনার কথা পরিবারের সদস্যদের জানান ওই কিশোরী। এরপরই থানায় অভিযোগ দায়ের করা হয়।

- Advertisement -

ঘটনায় এক পুলিশকর্তা জানান, জালৌনের এই ঘটনায় দুই অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে। দু’জনই নাবালক। পুলিশকর্তা জানান, ফেসবুক প্রোফাইল ছবির সূত্র ধরেই তাদের শনাক্ত করা হয়। জানা গিয়েছে, ওই কিশোরীকে টেনে জঙ্গলে ঢোকার সময় দুই অভিযুক্তের একজন অপরজনকে নাম ধরে ডেকেছিল। সেই নামটুকু মনে রাখতে পেরেছিলেন ওই কিশোরী। সেই নাম ধরে ফেসবুক প্রোফাইল সার্চ করতে গিয়ে দুই অভিযুক্তের একজনকে তাঁরা পেয়ে যান। অভিযুক্তের প্রোফাইলের ছবি দেখে তাকে শনাক্ত করা হয়। জেরায় অপর অভিযুক্তের নাম জানা যায়। এরপরই তাদের গ্রেপ্তার করা হয়। ঘটনার তদন্ত চলছে।