বৃষ্টিতে বিপর্যস্ত শহর, বাজ পড়ে মৃত এক

279

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জ: বাজ পড়ে মৃত্যু হল এক কিশোরের। আহত হয়েছে আরও দুজন। মঙ্গলবার ঘটনাটি ঘটে উত্তর দিনাজপুরের ইটাহার থানার দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের ধড়ন্ডায়।

এদিন সকালে বাড়ির অদূরে শৌচকর্ম করতে যায় তিন কিশোর। সেই সময় আচমকাই বাজ পড়ে প্রাণ হারায় দীপক বর্মন (১৪) নামে এক কিশোর। আহত হয়েছে বিবেক বর্মন ও বকশি বর্মন নামে আরও দুজন। জানা গিয়েছে, মৃত কিশোর স্থানীয় ভূপাল পুর হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

- Advertisement -

আরও পড়ুন: করোনা সংক্রমণ রুখতে রায়গঞ্জ মেডিকেলে প্রবেশের ক্ষেত্রে বিধিনিষেধ

বৃষ্টিতে বিপর্যস্ত শহর, বাজ পড়ে মৃত এক| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

সোমবার গভীর রাত থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়। মঙ্গলবারও বিভিন্ন জায়গায় বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টি নামে। কয়েক পশলা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়েছে রায়গঞ্জ শহরের বিভিন্ন রাস্তা। নিকাশি নালা উপচে নোংরা জলে ভেসে গিয়েছে বিভিন্ন ওয়ার্ডের রাস্তা। জলমগ্ন হয়ে পড়েছে রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা, উকিলপাড়া, বিননগর, পশ্চিম বিননগর, কলেজপাড়ার একাংশ এবং বিস্তীর্ণ উকিলপাড়া।

আরও পড়ুন: মেটেলিতে দাঁতালের হানায় ভাঙল ঘরবাড়ি, আতঙ্ক এলাকায়

কয়েক বছর ধরে সামান্য বৃষ্টিতেই শহরের বিভিন্ন রাস্তায় জল জমে যাচ্ছে। কিন্তু বর্ষার জুন-জুলাই ঋতু তো এখনও বাকি রয়েছে। তার আগেই একপশলা বৃষ্টিতে রাস্তায় জল দাঁড়িয়ে যাচ্ছে। বিভিন্ন ওয়ার্ডের নালা পরিষ্কার না হচ্ছে না। এতে বৃষ্টি হলেই নালা উপচে নোংরা জলে ভেসে যাচ্ছে রাস্তা। তবুও এ ব্যাপারে পুরসভার কোনও হেলদোল নেই বলে অভিযোগ এলাকাবাসীর।

যদিও এ প্রসঙ্গে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার জানিয়েছেন, শহরের নালাগুলি প্রায়ই পরিষ্কার করা হয়। তবে পুর এলাকার বেশ কয়েকটি ওয়ার্ডের রাস্তা নিচু থাকায় সেখানে জল জমে থাকছে। একটা সময় সেই জল রাস্তা থেকে নেমে যায়।