সবজি বিক্রেতার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

315
ফাইল ছবি

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জ: সবজি বিক্রেতার রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। মঙ্গলবার ঘটনাটি ঘটে রায়গঞ্জ থানার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের রুনিয়া গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম হরেনচন্দ্র সিংহ (৫২)। তাঁর বাড়ি রায়গঞ্জ থানার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের রুনিয়া গ্রামে।
এই বিষয়ে মৃত সবজি বিক্রেতার ভাই সুরেন সিংহ বলেন, ‘গতকাল বিকেলে বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে হাটে সবজি বিক্রি করতে গিয়েছিলেন ওই বিক্রেতা। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তাঁর হদিস মেলেনি। এদিন সকালে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে রাস্তার পাশে তাঁর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

- Advertisement -

খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়।

এই বিষয়ে জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জ্যোৎস্নারানি বর্মন বলে, ‘এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে খুন কিনা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।’

এই বিষয়ে পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়।’ ঘটনার তদন্ত চলছে।