রাজ্য বাজেটে সেতু নির্মানের ঘোষণা, বিজয় মিছিল তৃণমূলের

134

বক্সিরহাট: রাজ্য বাজেটে জালধোয়ায় রায়ডাক নদীর উপর সেতু নির্মানের ঘোষণায় শালডাঙ্গায় বিজয় মিছিল করল তৃণমূল ও শাখা সংগঠনের নেতা-কর্মীরা। শনিবার দিনভর দলীয় পতাকা নিয়ে মিছিল করার পাশাপাশি চলল আবীর খেলাও। এমনকি পথ চলতি সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণও করা হয়।
এদিনের মিছিলের নেতৃত্ব দেন যুব তৃণমূলের তুফানগঞ্জ-২ ব্লক কমিটির সহ-সভাপতি মহেশ বর্মন। তিনি জানান, ব্লকবাসীর দীর্ঘ ৪০ বছরের দাবি পূরণ করায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাতেই এদিনের মিছিল।’ ব্লক সহ-সভাপতির কথায়, তিনি(মুখ্যমন্ত্রী) যে ফেক কথা বলেন না এই সেতুর ঘোষনায় তা প্রমানিত হল। তিনি আরও বলেন, ‘বাম সরকার ৩৪ বছরে যা পারেনি আমাদের নেত্রী ১০ বছরে তা করে দিল।’
উল্লেখ্য, তুফানগঞ্জ-২ ব্লকের শালডাঙ্গা ও জালধোয়ার মধ্যে রায়ডাক নদীতে সেতু ও সেতু সংলগ্ন সাড়ে নয় কিলোমিটার রাস্তা তৈরির পরিকল্পনার কথা শুক্রবার বিধানসভার ভোট অন একাউন্টে ঘোষণা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এই সেতু নির্মান হলে অসম হয়ে রাজ্যের মধ্য দিয়ে ভুটান ও বাংলাদেশের মধ্যে যোগাযোগ সহজ হবে। ফলে ব্লকের মধ্য দিয়ে আন্তর্জাতিক বাণিজ্যের নতুন দুয়ার খুলবে বলে দুই রাজ্যের মানুষের আশা।