প্রাক্তনদের চুক্তি দেখতে আহ্বান লাল-হলুদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : প্রাক্তন ফুটবলার তো বটেই, ক্লাবের হয়ে দীর্ঘদীন খেলা ক্রিকেট, হকি এবং অন্যান্য খেলোয়াড়দেরও ক্লাবে এসে চুক্তিপত্র সম্পর্কে তাঁদের মতামত চাইলো লাল-হলুদের কার্যকরি কমিটি। এছাড়াও ক্লাবের অন্দরে এবং বাইরে বসছে সিসিটিভি।

মঙ্গলবার ক্লাব তাঁবুতে কার্যকরি কমিটির বিশেষ সভা ডাকা হয়। গত ১৬ জুলাই চুক্তিপত্রে সই না করার কথা ঘোষনার চারদিনের মধ্যে এই সভা ডাকায় নানধারনের জল্পনা শুরু হয়ে যায়। বুধবার দুপুরে ক্লাব তাঁবুর সামনে সমর্থকদের যে বিক্ষোভ প্রতিবাদ আছে। সেসব নিয়ে আলোচনা বলে ভাবা হচ্ছিল। গুঞ্জন ছিল, এদিনই হয়ত মত বদলে চুক্তিপত্রে সই করার কথা জানাবেন ক্লাব কর্তারা। এমনকি কার্যকরি কমিটির সব সদস্য পদত্যাগ করার কথা ভাবতে পারেন বলেও রটে যায়।

- Advertisement -

তবে শেষমেষ অত্যন্ত সাদামাটা একটি প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হল। যেখানে আলাদাকরে মনোরঞ্জন ভট্টাচার্য ও সম্বরন বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ করে সব খেলোয়াড়কেই চুক্তিপত্র দেখে যেন সবাই মন্তব্য করেন, এমন কথা বলা হয়েছে। সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়ের মতো দুই প্রবীন ফুটবলারকে আগামী ২৩ তারিখ ক্লাবের কার্যকরি কমিটির সভায় উপস্থিত থাকতে অনুরোধ থাকছে। হঠাৎই প্রাক্তনরা চুক্তিতে সই না করা নিয়ে বিভিন্ন জায়গায় মুখ খোলাতেই যে কর্তারা বেকায়দায়, সেটা স্পষ্ট।

এদিনই ক্লাবের ভিতরে ও বাইরে সিসিটিভি লাগানোর সিদ্ধান্ত হল। বুধবার সমর্থকদের বিক্ষোভ প্রতিবাদের সময়ে কার্যকরি কমিটির সদস্যদের ক্লাবে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়। সবমিলিয়ে তাঁরা যে চাপে, সেটা কিন্তু এখন কর্তাদের শরীরি ভাষায় পরিষ্কার।