রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েত অফিস ঘেরাও করে বিক্ষোভ

166

রতুয়া: বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েত দপ্তর ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসী। বিক্ষোভকারীদের সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছোয় রতুয়া থানার পুলিশ। পঞ্চায়েত প্রধান অবশ্য দ্রুত রাস্তা সংস্কার করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার দুপুরে রতুয়া-১ ব্লকের মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের জগবন্ধু টোলা ও সম্বলপুর গ্রামের বাসিন্দারা বিক্ষোভে শামিল হন। গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে হাতে ফেস্টুন নিয়ে তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন। রাস্তা সংস্কার না করা হলে বিডিও অফিসের সামনে আমরণ অনশনে বসার হুমকি দেন বিক্ষোভকারীরা। তাঁরা জানিয়েছেন, মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের জগবন্ধু টোলা ও সম্বলপুর এই দুই এলাকার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল। সেই রাস্তাটি বিহার ও বাংলার সংযোগকারী একমাত্র রাস্তা। এলাকার রাস্তাগুলির অবস্থা খুব খারাপ। চার মাস ধরে গ্রাম পঞ্চায়েতে জানিয়েও কোনও লাভ হয়নি। পঞ্চায়েত অফিসে বিষয়টি লিখিতভাবে জানাতে গেলেও কোনও কর্মী তাঁদের আবেদন গ্রহণ করেননি বলে অভিযোগ। তাই এদিন বিক্ষোভে শামিল হয়েছেন তাঁরা।

- Advertisement -

তৃণমূল পরিচালিত মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের প্রধান কিরণ মাঝি জানান, ওই সমস্ত রাস্তার আগে থেকে টেন্ডার হয়ে আছে। বর্ষার জন্য রাস্তার কাজ করা সম্ভব হয়নি। বর্ষা শেষ হলে রাস্তা সংস্কারের কাজ শুরু হবে।