করোনাবিধি লঙ্ঘন, গ্রেপ্তার ৭

191

হলদিবাড়ি: করোনা পরিস্থিতিতে বিধিনিষেধ ভেঙে মাস্ক ছাড়া বাজার চত্ত্বরে অবাধে যাতায়াতের বিরুদ্ধে অভিযান শুরু করল হলদিবাড়ি থানার পুলিশ। কার্যত লকডাউন উপেক্ষা করায় বৃহস্পতিবার বিশেষ অভিযান চালিয়ে হলদিবাড়ি বাজার চত্ত্বর থেকে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

করোনা সংক্রামণের দ্বিতীয় ঢেউ ঠেকাতে বেশ কিছুদিন হলদিবাড়ি পুর কর্তৃপক্ষ ও হলদিবাড়ি থানার তরফে পৃথকভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছিল। পুলিশের তরফে লাগাতার সচেতনতামূলক প্রচার হয়। মাস্ক ছাড়া রাস্তায় ঘুরাঘুরি করলেই যে কাউকে গ্রেপ্তার শুরু করে পুলিশ। তারপর গত কিছুদিন ধরে সচেতনতামূলক প্রচার চালানো হলেও ধরপাকড় বন্ধ করে পুলিশ। তবে, ক্রমশই পরিস্থিতি আগের রূপ ধারণ করলে পুনরায় গ্রেপ্তারি শুরু করে হলদিবাড়ি থানার পুলিশ।

- Advertisement -

হলদিবাড়ি থানার আইসি দেবাশিস বসু জানান, এদিন মাস্ক ছাড়াই হলদিবাড়ি বাজারে অবাধে ঘোরাঘুরি করায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে। এই অভিযোগে বুধবারও সাতজনকে গ্রেপ্তার করা হয়েছিল।