হাসপাতালের ওপিডিতে গোরু, ভাইরাল ভিডিও

147

উত্তরবঙ্গ সংবাদ ডেস্ক: আচমকাই হাসপাতালের ওপিডির ভেতরে ঢুকে পড়ল বিশালাকায় এক গোরু। সেখানে ঢুকেই খান্ত হয়নি সে। হামলা চালিয়ে বসে রোগী সহ তাঁদের পরিজনজদের ওপর। একের পর এক গুঁতোয় মারতে থাকে বিশালাকায় ওই গোরুটি। প্রাণে বাঁচতে শুরু হয় হুটোপুটি। সম্পূর্ণ ভিডিওটি ধরা পড়েছে হাসপাতালের সিসি ক্যামেরায়। মুহূর্তেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি কলম্বিয়ার একটি হাসপাতালের। সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, আচমকাই হাসপাতালের একটি ওপিডির দরজা খুলে ভিতরে ঢোকে ওই গোরুটি। শুরু থেকেই রাগে ফুঁসছিল সে। এপিডির ভেতরে  ঢুকেই রোগী সহ তাদের পরিজনদজের উপর হামলা চালায়। প্রাণে বাঁচতে প্রথমে সকলেই ওপিডির এক কোনে গিয়ে দাঁড়ান। যদিও রক্ষা হয়নি। সেদিকেই তেড়ে যায় ওই গোরুটি। শুরু করে এলোপাতারি গুঁতো। ঘটনায় কয়েকজন কিছুটা জখম হন।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, গোরুর হামলা থেকে এক মহিলা নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন। কিন্তু রোরুটি ক্রমেই তাঁর দিকেই তেড়ে যায়। এরপর সেখানে থাকা অন্যান্যরা ছুটে গিয়ে গোরুর গলার দড়ি ধরে টানতে থাকেন। অবশেষে স্বেচ্ছায় ওপিডি ছেড়ে বেড়িয়ে যায় গোরুটি। তবে, কীভাবে হাসপাতালের ভেতরে ওই গোরুটি ঢুকে পড়ল তা এখনও জানা যায়নি।