টিকার প্রথম ডোজ নিলেন বিরাটরা

নয়াদিল্লি : ক্রমশ মৃত্যুপুরীর চেহারা নিচ্ছে গোটা দেশ।

অক্সিজেন, হাসপাতালের বেড, ভ্যাকসিন নিয়ে হাহাকার সর্বত্র। ভয়ঙ্কর যে পরিস্থিতিতে দেশবাসীর প্রতি ফের আবেদন রাখলেন বিরাট কোহলি। সোমবারই করোনার টিকার প্রথম ডোজ নিলেন ভারত অধিনায়ক। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। একই সঙ্গে টিকাকরণে সাধারণ মানুষকে উৎসাহও জুগিয়েছেন। এক আবেদনে লিখেছেন, আপনারা যত দ্রুত সম্ভব করোনা টিকা নিন এবং নিরাপদে থাকুন।

- Advertisement -

আগামী মাসের গোড়ায় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে যাবে ভারত। তার আগে প্রত্যেকের টিকাকরণ আবশ্যিক। ইতিমধ্যে টেস্ট দলের সহ অধিনায়ক আজিঙ্কা রাহানে, ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী টিকা নিয়েছেন। আজ নিলেন বিরাটও। স্বাস্থ্যকর্মী সহ কোভিড যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইটারে লিখেছেন, নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে আমাদের প্রাণ বাঁচানো সমস্ত স্বাস্থ্যকর্মী, কোভিড যোদ্ধাদের প্রতি আমি কৃতজ্ঞ। ওদের এই অবদানের জন্য আমরা চিরঋণী থাকব।

এদিন স্বস্ত্রীক ভ্যাকসিন নিয়েছেন ইশান্ত শর্মা, চেতেশ্বর পূজারা। প্রথম ডোজ নেওয়ার পর টুইটারে ইশান্ত লিখেছেন, ভ্যাকসিনের জন্য ধন্যবাদ। সংশ্লিষ্ট সকল কর্মীদের কাছে কৃতজ্ঞ। যে মসৃণভাবে টিকাকরণ কর্মসূচি চলছে, তা দেখে ভালো লাগছে। সবাইকে বলব, তাড়াতাড়ি ভ্যাকসিন নিয়ে নিন। পূজারা লিখেছেন, পূজা (স্ত্রী) এবং আমি প্রথম ডোজ নিলাম আজ। প্রত্যেককে বলব যদি টিকা প্রাপ্য হয়, তাহলে দ্রুত তা নিয়ে নিন।

ভারতীয় ক্রিকেটারদের কোভিশিল্ড টিকা দেওয়া হচ্ছে। সামনেই ইংল্যান্ড সফর। আর ইংল্যান্ডে কোভিশিল্ড স্বীকৃত করোনা-ভ্যাকসিন। তাই ক্রিকেটারদের এই টিকাই দেওয়া হচ্ছে।