পুরস্কার নিতে গিয়ে অনুষ্কাকে নিয়ে কোহলির বক্তব্য মন জিতল দর্শকদের

232

নয়াদিল্লি, ১৩ জুনঃ বিসিসিআই এর বার্ষিক অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে পলি উমরিগড় পুরস্কারে সম্মানিত করা হল। ২০১৬-১৭ এবং ২০১৭-১৮ তে আন্তর্জাতিক ক্রিকেটে সেরা ক্রিকেটার হওয়ায় কোহলিকে এই পুরস্কার দেওয়া হল।

বেঙ্গালুরুতে আয়োজিত এই অনুষ্ঠানে স্ত্রী অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন কোহলি। রবি শাস্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন কোহলি। তবে পুরস্কার নেওয়ার সময় কোহলির যা বললেন, তা সকলের মন কেড়ে নিল।
কোহলি বললেন, এই পুরস্কারের গুরুত্ব আমার কাছে অনেক বেশি। কারণ, আমার স্ত্রী এখানে উপস্থিত রয়েছে।
মহিলাদের মধ্যে স্মৃতি মন্ধানাকে ২০১৭-১৮ র সেরা মহিলা আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে বেছে নেওয়া হয়। হরমনপ্রীত কউর পেয়েছেন ২০১৬-১৭ র সেরা মহিলা আন্তর্জাতিক ক্রিকেটারের সম্মান।
ঘরোয়া ক্রিকেটে নজরকাড়া পারফরম্যান্সের জন্য সম্মানিত হন জলজ সাক্সেনা, পরভেজ রসুল ও ক্রুনাল পান্ডিয়াদের।
ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি এম কে পতৌদি স্মৃতি বক্তৃতা দেন। বোর্ডের বার্ষিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রথম কোনও বিদেশী খেলোয়াড় হিসেবে বক্তব্য রাখলেন তিনি।

- Advertisement -

https://twitter.com/VirushkaUpdate_/status/1006540441301454848?ref_src=twsrc%5Etfw&ref_url=http%3A%2F%2Fwww.newsleakcentre.com%2Fsports%2Fanushka-sharmas-presence-made-it-more-special-says-kohli-in-award-function%2F