পশ্চিমবঙ্গে ভোটে লড়বে না শিবসেনা, তৃণমূলের সঙ্গে চলার বার্তা

129

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে লড়বে না শিবসেনা। আর একথা বৃহস্পতিবার স্পষ্ট জানিয়ে দেন দলের মুখপাত্র সঞ্জয় রাউত। নির্বাচনে তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই থাকবে বলে ঘোষণা করেছে মহারাষ্ট্রের শাসক জোটের অন্যতম শরিক।

- Advertisement -

টুইটারে একথা ঘোষণা করে সঞ্জয় রাউত লিখেছেন, ‘শিবসেনা পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে লড়বে কি না একথা জানতে অনেকেউ উন্মুখ। দলের প্রধান উদ্ধভ ঠাকরের সঙ্গে কথা বলে আমরা যা ঠিক করেছি তা হল, পশ্চিমবঙ্গে এখন লড়াই দিদি বনাম বাকি সমস্ত রাজনৈতিক দল। তাঁর বিরুদ্ধে টাকা, পেশিশক্তি ও সংবাদমাধ্যম, কোনও কিছুকেই ব্যবহার করতে বাকি রাখা হচ্ছে না। তাই পশ্চিমবঙ্গে শিবসেনা ভোটে না লড়ার ও মমতা দিদির পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছে। আমরা মমতা দিদির বিপুল সাফল্য কামনা করি। কারণ আমাদের বিশ্বাস, তিনিই বাংলার বাঘিনী।’

উল্লেখ্য, মহারাষ্ট্রের বাইরে কোথাও কোনও তেমন শক্তি নেই শিবসেনার। এর আগে গুজরাত, উত্তরপ্রদেশ, রাজস্থান, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, বিহারের মতো রাজ্যে তাঁরা ভোটে লড়ে সাফল্য পায়নি। ২০১৬ সালের বিধানসভা নির্বাচন ও ২০১৬ সালের লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে প্রার্থী দিয়েছিল শিবসেনা। কিন্তু সেই নির্বাচনে গো-হারা হেরেছিল শিবসেনা।