মমতা দিদির রাজত্বে প্রশাসনে রাজনীতিকরন ও অপরাধীকরণ হয়েছে: নাড্ডা

117

বর্ধমান: মমতা বন্দ্যোপাধ্যায়ের দশ বছরের রাজত্বে প্রশাসনে রাজনীতিকরন ও অপরাধীকরণ করা হয়েছে।তাই বাংলার মানুষ পথ নেমে পড়তেই খেলায় হেরে যাওয়া খেলোয়াড়ের মতো অবস্থা তৈরি হয়েছে মমতা বন্দ্যোপাধায়ের। মঙ্গলবার পূর্ব বর্ধমানে একাধিক নির্বাচনি প্রচার কর্মসূচীতে যোগ দিয়ে তৃণমূল সুপ্রিমোকে এইভাবেই কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন জেলার খণ্ডঘোষ ও কালনা বিধানসভা এলাকার বিজেপি প্রার্থীদের সমর্থনে জে পি নাড্ডা রোড শো’য়ে অংশ নেন।

জেপি নাড্ডার উপস্থিতিতে কালনা বিধানসভার বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর সমর্থনে এদিন বর্ণাঢ্য রোড হয় কালনায়। রোড শো শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এদিন রাজ্যের আইনশৃঙ্খলার প্রশ্নে তৃণমূল সরকারকে কাঠগড়ায় তোলেন জেপি নাড্ডা। পাশাপাশি রাজ্যের প্রশাসনকেও কার্যত এদিন তিনি তুলোধনা করেন তিনি।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে নাড্ডাজী বলেন, এখন খেলায় হেরে যাওয়া খেলোয়াড়দের মতো অবস্থা হয়য়েছে মমতা দিদির। সেই কারণে তিনি কখনও নির্বাচণ কমিশন, আবার কখনও বিজেপির দোষ দেখছেন। বিজেপিকে দোষী সব্যস্ত করছেন।

- Advertisement -

অপরদিকে পূর্ব বর্ধমানের সেহারাবাজারের রোড শো’য়ে যোগ দিয়ে একইভাবে তৃণমূলের কড়া সমালোচনা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। রায়নার বিজেপি প্রার্থী মানিক রায় ও খণ্ডঘোষের বিজেপি প্রার্থী
বিজন মন্ডলকে সঙ্গে নিয়ে রোড করেন জেপি নাড্ডা।