সুজাতার ওপর হামলা, বাঁশ দিয়ে পেটানোর অভিযোগে বিদ্ধ বিজেপি

161

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: তৃতীয় দফার ভোটের দিন আজ সোমবার ইতি-উতি অশান্তির অভিযোগ উঠে এসেছে। অভিযোগ পালটা অভিযোগে বিদ্ধ তৃণমূল-বিজেপি। এমতবস্থায় হুগলির আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-য়ের ওপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। প্রাণ বাঁচাতে কার্যত চাষের জমির আল ধরে ছুটে পালান তিনি। যদিও বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে পালটা হামলার অভিযোগ তুলে ধরা হয়। ঘটনায় অশান্ত হয়ে ওঠে এলাকা।

বিজেপির বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ তুলে ধরে আক্রান্ত সুজাতা মণ্ডল খাঁ বলেন, ‘আমার এজেন্টকে বুথে বসতে দেওয়া হচ্ছে না, অভিযোগ পেতেই সংশ্লিষ্ট বুথে গিয়েছিলাম। সেখানেই আমার ওপর হামলা করা হয়। তৃণমূল প্রার্থীর সঙ্গে থাকা লোকজন বাঁশ পেটায়। মাথায় পর পর আঘাত করা হয় আমার।’ যদিও বিজেপির তরফে সুজাতার বিরুদ্ধে পালটা অভিযোগ তুলে ধরা হয়। এবিষয়ে সৌমিত্র খাঁ জানান, ‘তৃণমূলের উপর গ্রামবাসীরা দীর্ঘদিন ধরে ক্ষুব্ধ। সেই কারণেই এই ঘটনা ঘটে।’

- Advertisement -

এদিকে হামলার ঘটনার পরেই প্রতিবাদে সরব হয়ে মাঝরাস্তায় বসে পড়েন সুজাতা। অন্যদিকে, এই ঘটনার নিন্দা প্রকাশ করে কালচিনির নির্বাচনি জনসভা থেকে প্রতিবাদের সুর চড়ান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়ও।