ব্যাটারি চুরি করতে গিয়ে কী হাল হল দুই যুবকের? জানুন

118

বর্ধমান: টোটোর ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় দুই যুবক। এরপর তাদের বিদ্যুতের খুঁটিতে বেঁধে চলল গণধোলাই। এই ঘটনাকে ঘিরে বুধবার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বর্ধমানের বিধানপল্লী এলাকায়। যদিও এই ঘটনা নিয়ে এদিন পুলিশের কাছে কেউ কোনও অভিযোগ দায়ের করেনি। ধোলাই খেয়ে পরে ছাড়া পায় দুই যুবক।

বিধানপল্লী এলাকার বাসিন্দারা জানান, ‘বর্ধমানে চোর ছিনতাইবাজদের আনাগোনা বেড়েই চলেছে। দোকানে চুরি থেকে শুরু করে গৃহস্থের বাড়িতে চুরি হচ্ছে। একইসঙ্গে দীর্ঘদিন ধরে এলাকায় চুরি যাচ্ছিল টোটোর ব্যাটারি। তবে চোর কিছুতেই ধরা পড়ছিল না। মঙ্গলবার রাতে বিধানপল্লী এলাকার সুজয় গুইয়ের বাড়িতে থাকা টোটোর ব্যাটারি চুরি করতে হানা দেয় দুই যুবক। ব্যাটারি খোলার আওয়াজ পেয়ে ঘুম ভেঙে যায় টোটোচালক সুজয় গুইয়ের। তাদের পিছু ধাওয়া করে তিনি একজনকে ধরে ফেলেন। পরে তার এলাকার লোকজনের হাতে আরও এক চোর ধরা পড়ে যায়। এলাকার ক্ষিপ্ত মানুষজন দুই চোরকে ধরে রাতে আটকে রাখে। এদিন বেলায় তাঁদের বিদ্যুতের খুঁটিতে বেঁধে রেখে ধোলাই দেয়।

- Advertisement -

সুজয় বাবু জানান, এর আগেও তাঁদের এলাকায় অনেকবার টোটোর ব্যাটারি চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার  রাতে ব্যাটারি খোলার আওয়াজ পেতেই তিনি উঠে দেখেন চোর তাঁর পাড়ারই এক যুবক। যুবকের বাড়ি পর্যন্ত পিছু ধাওয়া করে তিনি তাকে ধরা ফেলেন। অপর চোরকে এলাকার লোকজন ধরে ফেলে। সুজয় বাবুর দাবি, এই যুবকরাই এলাকায় দীর্ঘদিন ধরে অসৎ কারবার চালাচ্ছে। এলাকার অপর বাসিন্দা সূর্য রায় জানান, গত সোমবার রাতে তাঁর টোটো থেকেও ব্যাটারি চুরি হয়ে যায়। এই যুবকরাই এসব চুরির ঘটনা ঘটাচ্ছে বলে তিনি মনে করছেন।