স্ত্রী’র শ্লীলতাহানির প্রতিবাদ, মদ্যপের আক্রমণে জখম স্বামী

586

সামসী: মদ্যপ অবস্থায় এক মহিলার শ্লীলতাহানি এবং তাঁর স্বামীর ওপর চাকু নিয়ে আক্রমণের অভিযোগ উঠেছে চাঁচল-২ ব্লকের মালতীপুরের কাশিপাড়া গ্রামে। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে। ওই মহিলা এদিন সন্ধ্যায় মদ্যপ ব্যক্তির নামে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মহিলার অভিযোগ, কাশিপাড়ায় তাঁর বাড়ির পাশে প্রতিদিন সকাল সন্ধ্যা মদ বিক্রি হয়। গ্রামবাসীরা পুলিশকে বারবার বিষয়টি জানিয়েছেন। কিন্তু মদ বিক্রি বন্ধ হয়নি। সেখানে মদের আসর বসে প্রতিদিন। এদিন গোবিন্দ পাড়ার বাসিন্দা অসীম দাস নামে এক ব্যক্তি বাইকে চেপে কাশিপাড়ায় মদ খেতে আসেন। তিনি বাইক রাখেন ওই মহিলার বাড়ির সামনে, ঠিক রাস্তার মাঝে। মহিলার অভিযোগ, তিনি অসীম দাসকে ভদ্রভাবে বাইকটি রাস্তা থেকে সরাতে বলেন। কিন্তু অসীম বাইক না সরিয়ে উলটে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি শ্লীলতাহানিও করেন বলে অভিযোগ।

- Advertisement -

এরপর ওই মহিলা বিষয়টি তাঁর স্বামীকে জানান। স্বামী বাড়ি থেকে বেরিয়ে আসেন। কেন তাঁর স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করা হল, মহিলার স্বামী তা অসীমের কাছে জানতে চান। একথা বলায় অসীম তাঁকে মারধর ও চাকু নিয়ে আক্রমণ করেন বলে অভিযোগ। তাঁর হাতে চাকুর কোপ পড়ে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মহিলার স্বামী। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মালতীপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। তাঁর হাতে ৯টা সেলাই পড়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

গ্রামবাসীরা মদ্যপ অসীমকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন। চাঁচল থানার পুলিশ অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।