প্রেমিকের সঙ্গে ছক করে স্বামীকে খুন! ধৃত স্ত্রী

159
প্রতীকী

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: ফের মনুয়া কাণ্ডের ছায়া! প্রেমিকার সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানা এলাকার। ঘটনায় ইতিমধ্যে মৃতার স্ত্রী’কে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও ধৃতের প্রেমিক পলাতক।

পুলিশ সূত্রে খবর, মৃত আনসুর আলি গাজি (৫৩)। অভিযোগ, আনসুরের স্ত্রী তার প্রেমিকের সঙ্গে মিলে ঘুমের ওষুধ খাইয়ে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করেছে। ইতিমধ্যে পুলিশি জেরায় একথা স্বীকার করেছে সে। ঘটনায় তদন্তের স্বার্থে শনিবারই মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হবে জানা গিয়েছে পুলিশের তরফে।

- Advertisement -

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় আনসুর আলি গাজির। স্থানীয়দের কথা অনুসারে মৃতার স্ত্রী মুসলিমা বিবি জানিয়েছিলেন, হঠাৎ করেই তার স্বামীর মৃত্যু হয়েছে। প্রথমদিকে ঘটনাটি স্বাভাবিক মেনে নিয়ে পরিবারের তরফে মৃতদেহ কবর দেওয়া হয়। যদিও পরবর্তীতে মৃতের স্ত্রী’র আচরণে অস্বাভাবিকতা দেখা দিতেই প্রকাশ্যে আসে আসল ঘটনা। মৃতের পরিবারের সদস্যরা জানান, আনসুরের স্ত্রী মুসলিমা বিবির অবৈধ সম্পর্ক ছিল স্থানীয় ছোট্টুর। এনিয়ে তাদের মধ্যে অশান্তি লেগই ছিল। যদিও মুসলিমা বিবি ছোট্টুর সঙ্গে অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করেছে। ঘটনায় তদন্ত চলছে।