রাঙ্গালিবাজনা, ২৩ অক্টোবরঃ আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বীরপাড়া ব্লকের রাঙ্গালিবাজনায় স্বামীর বাড়িতে ঠাঁই পেতে  ধরনা বসেছেন স্ত্রী। এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণী  ধরনা বসার পর গভীর রাতে ওই যুবকের বাড়ির একটি অংশে আগুন লেগে যায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। গ্রামবাসীরাই ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে, ঘরটি পুড়ে ছাই হয়ে গিয়েছে যদিও কিভাবে আগুন লাগল সে ব্যাপারে কেউ মন্তব্য করতে চাননি। এদিকে, বুধবার সন্ধ্যা পর্যন্ত ওই যুবতী ধর্ণায় বসে রয়েছে।
অভিযোগ, ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাঙ্গালিবাজনা গ্রামপঞ্চায়েতের সাহেব আখতার নামে এক যুবকের সঙ্গে যুবতীর রেজিস্ট্রি বিয়ে হয়। কিন্তু তারপর থেকে তাঁর স্বামী তাঁকে ঘরে তুলতে চাইছেন না। তিনি বলেন, ‘আমি ধরনার  চালিয়ে যাব’। অভিযুক্ত যুবককে এলাকায় পাওয়া যায় নি । স্থানীয়রা জানান, সে গা ঢাকা দিয়ে রয়েছে ।

ওই যুবকের বাবা আহমেদ হোসেন  বলেন, ‘আমাকে এড়িয়ে আমার ছেলে রেজিস্ট্রি বিয়ে করেছে। তবুও আমি চাই বৌমাকে ঘরে তুলে নিতে। কিন্তু আমার ছেলে রাজি নয় । তাই আমার কিছু করার নেই’। এ প্রসঙ্গে মাদারিহাট থানার ওসি অনির্বাণ মজুমদার বলেন, ” ধরনার খবর পেয়ে দু’বার ঘটনাস্থলে গিয়েছে পুলিশ। আগুন লাগার খবর পেয়ে আরও একবার ঘটনাস্থলে যায় পুলিশ । তবে বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ কারও বিরুদ্ধে অভিযোগ দায়ের করেনি।