স্বামীর কুড়ুলের আঘাতে জখম স্ত্রী

0
371
- Advertisement -

গয়েরকাটা: স্ত্রীর নাকে কুড়োল দিয়ে আঘাত করল স্বামী। বুধবার ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের প্রধানপাড়া এলাকার ঘটনা। বৃহস্পতিবার গৃহবধুর বাবার পক্ষ থেকে তাঁর জামাই কমল রায়ের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত স্বামী কলম রায়কে। বর্তমানে বীরপাড়া রাজ্য সাধারন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জখম নিতু রায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৮ বছর আগে গয়েরকাটার ছটঘাট এলাকার বাসিন্দা গনেশ রায়ের মেয়ের সাথে প্রধানপাড়া এলাকার বাসিন্দা পেশায় রাজমিস্ত্রী কমল রায়ের সাথে বিয়ে হয়।

গৃহবধূর পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই তাদের মেয়েকে শারীরিক ও মানসিক ভাবে একাধিকবার অত্যাচার করেছে ওই যুবক। বুধবার সকাল ১১টা নাগাদ কমল রায়ের সাথে নিতু রায়ের বচসা বাঁধে। এরপর কুড়ল নিয়ে তাঁর স্ত্রী এর মাথায় আঘাত করে কমল। যদিও লক্ষ্য ভ্রষ্ট হয়ে নিতু রায়ের নাকে গুরুতর আঘাত লাগে। এরপর তাঁকে বীরপাড়া রাজ্য সাধারন হাসপাতালে ভর্তি করা হয়।

এদিনের ঘটনায় কমল রায়কে আটক করেছে ধূপগুড়ি থানার পুলিশ। ধূপগুড়ি থানা সূত্রে খবর, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

- Advertisement -