হাতির হানায় মহিলার মৃত্যু

140

রাজগঞ্জ: জঙ্গলে জ্বালানি কাঠ সংগ্রহ করতে গিয়ে হাতির হানায় মৃত্যু হল এক মহিলার। রাজগঞ্জের ফারাবাড়ি এলাকার ঘটনা। মৃতের নাম বুলবুলি বর্মন (৩৫)।

স্থানীয় সূত্রে খবর, গতকাল ফারাবাড়ির আদর্শপল্লি এলাকার ৬ জন মহিলা জ্বালানি কাঠ সংগ্রহ করতে স্থানীয় বৈকন্ঠপুর জঙ্গলে গিয়েছিলেন। গ্রামের বাসিন্দা আসারি বর্মন জানান, জ্বালানি কাঠ সংগ্রহ করতে জঙ্গলে গিয়ে তাঁরা হাতির সামনে পড়ে যান। কোনওরকমে পাঁচজন মহিলা জঙ্গল থেকে বেরিয়ে এলেও বুলবুলিদেবী আসতে পারেননি। খবর পেয়ে ডাবগ্রাম রেঞ্জ অফিসের অধীন ফারাবাড়ি বিট অফিসের বনকর্মীরা জঙ্গলে গিয়ে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। রাত ১০ টা নাগাদ স্থানীয়রা ফের জঙ্গলে খুঁজতে গিয়ে মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। শুক্রবার জঙ্গল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

ডাবগ্রাম রেঞ্জ অফিসের রেঞ্জার শ্যামাপ্রসাদ চাকলাদার জানান, কয়েকজন মহিলা জঙ্গলে জ্বালানি কাঠ সংগ্রহ করতে যান। সবাই ফিরে আসলেও একজন আসেননি। প্রাথমিকভাবে হাতির হানায় ওই মহিলার মৃত্যু হয়েছে বলে মনে করা হলেও ময়নাতদন্তের পর সঠিক তথ্য জানা যাবে। পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। ঘটনার তদন্ত চলছে।