নয়াদিল্লি, ১১ নভেম্বরঃ মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল বছর ৩৮-এর এক মহিলার। ঘটনায় গুরুতর আহত হয়েছে তাঁর মেয়ে। ঘটনাটি ঘটেছে দিল্লির পাঞ্জাবি বাগ ফ্লাইওভারে।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটে। এক ব্যক্তি তাঁর স্ত্রী ও মেয়েকে নিয়ে ছত্তরপুর মন্দির থেকে পুজো দিয়ে বাড়ি ফিরছিলেন। তাঁদের বাড়ি দিল্লির আদর্শনগর এলাকায়। পুলিশ জানিয়েছে, পাঞ্জাবি বাগ ফ্লাইওভারের উপর উলটো দিক দিয়ে তীব্র গতিতে আসা একটি এসইউভি তাঁদের গাড়িতে ধাক্কা মারে। ঘটনায় পর সঙ্গে সঙ্গে স্ত্রী ও মেয়েকে নিয়ে হাসপাতালে যান ওই ব্যক্তি। সেখানে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। মেয়েরও চোখে গুরুতর আঘাত লেগেছে। আপাতত হাসপাতালে ভরতি সে।

ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যায়, তীব্র গতিতে আসা একটি এসইউভি হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এরপর ডিভাইডার টপকে উলটো দিক থেকে আসা ওই ব্যক্তির গাড়িতে ধাক্কা মারে। তারপরেও এসইউভি থামেনি। পেছনে আসা আর একটি গাড়িতে ধাক্কা মেরে থেমে যায় সেটি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মদ্যপ অবস্থায় এক মহিলা ওই এসইউভি চালাচ্ছিলেন। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারান তিনি। ঘটনার পরেই নিজের গাড়ি ফেলে পালান ওই মহিলা।

ঘটনার পর ওই এলাকা থেকে দুটি ক্ষতিগ্রস্ত গাড়ি উদ্ধার করে পুলিশ। এসইউভি চালিকা ওই মহিলার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে শনাক্ত করার চেষ্টা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।