পাওনা টাকা নিতে গিয়ে খুন মহিলা

217

শিলিগুড়ি, ১৯ নভেম্বরঃ পাওনা টাকা নিতে গিয়ে এক ব্যক্তির হাতে খুন হলেন এক মহিলা। মৃত মহিলার নাম লক্ষ্মী সরকার (৪৭)। এই ঘটনায় অভিযুক্ত অজয় দাসকে গ্রেফতার করেছে বাগডোগরা থানার পুলিশ। সোমবার ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হলে জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক।

রবিবার রাতে ঘটনাটি ঘটে বাগডোগরা থানার ক্ষুদিরামপল্লিতে। জানা গিয়েছে, প্রায় ছ’মাস আগে লক্ষ্মী সরকারের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেয় অজয়। কিন্তু সে সময়মত টাকা ফেরত দিতে পারেনি। এই কারণে অজয়ের সঙ্গে লক্ষ্মীদেবীর কয়েকবার বচসা হয়। টাকা শোধ করার নামে গতকাল রাতে লক্ষ্মীদেবীকে নিজের বাড়িতে ডাকে অজয়। সেখানে গেলেই লক্ষ্মীদেবীর সঙ্গে অজয়ের বচসা শুরু হয়। অভিযোগ, বচসা চলাকালীন লক্ষ্মীদেবীকে অস্ত্রের কোপ মারে অজয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মীদেবীর। এরপর মৃতদেহ রাস্তায় ফেলে বাড়ি ফিরে যায় অজয়।

- Advertisement -

এদিকে রাতভোর লক্ষ্মীদেবীর খোঁজ না পেয়ে পরিবারের তরফে বাগডোগরা থানায় মিসিং ডায়েরি করা হয়। কিছুক্ষণ পর পুলিশ ক্ষুদিরামপল্লির রাস্তা থেকে লক্ষ্মীদেবীর মৃতদেহ উদ্ধার করে। এরপরই সূত্র ধরে পুলিশ অজয়কে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, ধৃত অজয় খুনের ঘটনা স্বীকার করেছে। অজয় জানিয়েছে, ধার পরিশোধের জন্য তাকে বারবার চাপ দিচ্ছিল লক্ষ্মীদেবী। এর জেরেই লক্ষ্মীদেবীকে খুন করেছে সে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।