মায়ের মৃতদেহ নিয়ে দীর্ঘ ৯ মাস এক ঘরে মেয়ে

1428

মুম্বই: দীর্ঘ ৯ মাস মায়ের মৃতদেহ আগলে রেখে এক ঘরেই বাস করছিলেন মেয়ে। এমনই এক ঘটনার সাক্ষী রইল মহারাষ্ট্রের বান্দ্রার চুইম গ্রাম।এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

স্থানীয় সূত্রে খবর, ওই মহিলা যে বাড়িতে থাকতেন সেই বাড়ির সব দরজা, জানালাই সবসময় বন্ধ থাকতো। তবে প্রায়ই সেই মহিলাকে একটি জানলা দিয়ে আবর্জনা ফেলতে দেখা যেত। তিনি আবর্জনা ফেলার জন্যই বাড়ির একটি নির্দিষ্ট জানলা খুলতেন। কেন দরজা-জানলা বন্ধ করে রাখা হত, তা নিয়ে প্রতিবেশীদের মধ্যেও কৌতূহল জন্মেছিল। সেই কারণেই শনিবার এক প্রতিবেশী ঘটনাটি জানিয়ে পুলিশে খবর দেন। এরপর মহিলার বাড়িতে পুলিশ এসে বৃদ্ধার দেহ উদ্ধার করেন।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, গত মার্চ মাসেই লকডাউন চলাকালীন মহিলার বৃদ্ধা মা মারা যান। তখন থেকেই মায়ের মরদেহের সঙ্গে দীর্ঘ ৯ মাস এক ঘরেই বাস করছিলেন তাঁর মেয়ে। প্রতিবেশীদের থেকে পুলিশ জানতে পেরেছে সেই বাড়িতে মহিলা তাঁর মায়ের সঙ্গেই থাকতেন। প্রতিবেশীদের সঙ্গে খুব একটা মেলামেশা ছিল না তাদের। বেশ কয়েক বছর আগে ওই পরিবারের একটি পোষ্য কুকুর মারা গিয়েছিল। তখনও সেই কুকুরটির শেষকৃত্য না করে দীর্ঘ দিন ঘরে তার দেহ রেখে দিয়েছিলেন সেই মা ও মেয়ে বলেও জানিয়েছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান সেই মহিলা মানসিক ভাবে অসুস্থ। সে কারণেই এমন ঘটনা ঘটেছে। কী করে সেই মহিলার মৃত্যু হয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।