সন্তান না হওয়ায় বধূকে খুনের অভিযোগ!

124
Forensic investigator working at a crime scene

বর্ধমান: সন্তান না হওয়ায় বধূকে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মৃত বধূর নাম সুদীপা কুণ্ডু (২৩)। পূর্ব বর্ধমানের মন্তেশ্বর থানার জোকারি পাড়ায় সুদীপার শ্বশুরবাড়ি। সোমবার সকালে শ্বশুরবাড়ি থেকে সুদীপার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের বাপেরবাড়ির লোকজনের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

বধূ সুদীপার বাবা কৃষ্ণচন্দ্র ঘোষ পুলিশকে জানিয়েছেন, পাঁচ বছর আগে পাড়ারই যুবক মানস কুণ্ডুর সঙ্গে তাঁর মেয়ে সুদীপার বিয়ে হয়। বিয়েতে দাবি মতো সোনার গয়না দিতে না পারায় শ্বশুরবাড়ির লোকজন সুদীপার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। এমনকি, পাঁচ বছর পরেও সুদীপার সন্তান না হওয়ায় তাঁর ওপর আরও অত্যাচার চালানো হত। এরজন্য সুদীপাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হত বলে অভিযোগ। এদিন সুদীপার ঝুলন্ত দেহ উদ্ধারের খবর পান তাঁর বাপেরবাড়ির লোকজন। সুদীপাকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর বাপেরবাড়ি। ঘটনায় মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করে তারা।

- Advertisement -

কালনার এসডিপিও সপ্তর্ষি ভট্টাচার্য জানিয়েছেন, বধূ মৃত্যুর ঘটনায় পরিবার অভিযোগ দায়ের করেছে। তার ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।