যুব যোদ্ধাদের নিয়ে কর্মশালা

0
169
- Advertisement -

মেখলিগঞ্জ: মেখলিগঞ্জে অনুষ্ঠিত হল যুব ও যুব যোদ্ধাদের নিয়ে কর্মশালা। রবিবার মেখলিগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল ক্লাবে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নির্দেশে ও মেখলিগঞ্জ শহর টাউন যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মশালাটি অনুষ্ঠিত হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মেখলিগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সম্পাদক বাবুদেব রায়, শহর তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি বিষ্ণুপদ ঘোষ, মহিলা নেত্রী সোমা ভৌমিক সহ প্রমুখ।

এদিন কর্মসূচি শেষে মেখলিগঞ্জ শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি আনারুল মহম্মদ জানান, মেখলিগঞ্জ শহরের যুব ও যুব যোদ্ধাদের নিয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হল। আগামী ২০২১ সালের নির্বাচনে যুবদের বড় ভূমিকা নিতে হবে। তাই এদিনের কর্মসূচি।

তিনি আরও জানান, দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়ের হাতকে আরও শক্ত করাই তাদের লক্ষ্য। কোচবিহার জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিজিৎ দে ভৌমিকের নির্দেশ অনুযায়ী আগামীর কর্মসূচি পরিচালিত হবে।

অন্যদিকে, কোচবিহার জেলা যুব তৃণমূলের সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান, সাম্প্রদায়িক শক্তি বিজেপি গত লোকসভা নির্বাচনে ১৮ থেকে ৩৫ বছর বয়সীদের মধ্যে সাম্প্রদায়িক ভুল বার্তা পৌঁছে দিয়েছিল। ১৮ থেকে ৩৫ বছর বয়সী প্রজন্মকে দলের সাথে যুক্ত করার জন্যই এই কর্মশালার আয়োজন।

- Advertisement -