বাংলার রোমিওদের হুশিয়ারি যোগীর

210

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: নির্বাচনি প্রচারে বাংলার মাটিতে পা রেখে এবার রোমিওদের সতর্ক করলেন উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রী যোগী আদিত্যনাথ। হুগলির চাপাদানির নির্বাচনি জনসভার প্রচার মঞ্চ থেকে তিনি মন্তব্য করেন, বিজেপি ক্ষমতায় এলে বাংলায় তৈরি করা হবে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। যোগীর এহেন মন্তব্যকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য-রাজনীতিতে। অন্যদিকে, যোগীর এহেন মন্তব্যকে সামনে রেখে সুর চড়িয়েছে তৃণমূল।

মহিলাদের নিরাপত্তা ইস্যুতে শুরু থেকই এরাজ্যের সরকারের বিরুদ্ধে সুর চড়়িয়ে আসছে বিজেপি শিবির। চতুর্থ দফার নির্বাচনি প্রচারেও সেই বিষয়কে সামনে তুলে ধরেন যোগী আদিত্যনাথ। বিজেপি সরকার যে মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে সক্ষম সেই বিষয় উত্থাপল করেই যোগীর মন্তব্য, বাংলায় বিজেপি ক্ষমতায় এলে অ্যান্টি রোমিও স্কোয়াড গড়ে তোলা হবে। প্রসঙ্গত, বিজেপি শাসিত উত্তরপ্রদেশে অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরিতে বিতর্কের ঝড় উঠেছিল।

- Advertisement -

এদিন নির্বাচনি প্রচার পর্বে ১০ বছরে তৃণমূল সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে ধরেন যোগী আদিত্যনাথ। তাঁর কথায় ১০ বছরে বাংলায় কোনও উন্নয়ন হয়নি। তবে শুধু তৃণমূল সরকারের ১০ বছর নয়, বাম শাসনের ৩৪ বছরের কথাও তুলে ধরেন তিনি। অন্যদিকে, অ্যান্টি রোমিও স্কোয়াড ইস্য়ুতে বলেন, ‘বাচ্চা মেয়েদের স্কুলের সামনে যে সমস্ত গুন্ডারা ঘুরে বেড়ায়, তাদের জন্য স্কুলের বাইরে ঘুরবে এই বিশেষ স্কোয়াড।’