ট্রেনের ইঞ্জিনের ওপর উঠে কী হাল হল যুবকের? জানুন…

240

ফালাকাটা: ট্রেনের ইঞ্জিনের ওপরে উঠে বিদ্যুতের তারের সংস্পর্শে এসে ঝলসে গেলেন এক যুবক। জখমের নাম লক্ষ্মীরাম গগৈ, বাড়ি অসমের হিমালগুড়ি এলাকায়। তবে কেন তিনি ট্রেনের ইঞ্জিনের ওপর উঠতে গেলেন, তা জানা যায়নি। শুক্রবার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় ফালাকাটায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেলে নির্ধারিত সময়ে ফালাকাটা স্টেশনে থামে বামনহাট থেকে শিয়ালদাগামী উত্তরবঙ্গ এক্সপ্রেস। সেই সময় রেলকর্মী ও আরপিএফের নজর এড়িয়ে লক্ষ্মীরাম গগৈ নামে ওই যুবক আচমকাই ট্রেনের ইঞ্জিনের ওপর উঠে পড়েন। লাইন বরাবর ট্রেনের ওপরই ছিল বিদ্যুতের তার। তারের সংস্পর্শে আসতেই তিনি ঝলসে যান। আরপিএফ, রেলকর্মী ও ফালাকাটা দমকল কেন্দ্রের কর্মীদের প্রচেষ্টায় গুরুতর জখম লক্ষ্মীরামকে ইঞ্জিনের ওপর থেকে উদ্ধার করা হয়। তাঁকে অ্যাম্বুল্যান্সে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

খবর পেয়ে হাসপাতালে যায় ফালাকাটা থানার পুলিশ ও ময়নাগুড়ি জিআরপির ওসি রামকুমার রায়। বর্তমানে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। কেন তিনি উত্তরবঙ্গ এক্সপ্রেসের ইঞ্জিনের ওপর উঠতে গেলেন, তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে জিআরপি। ওই ঘটনার জেরে এদিন ফালাকাটা থেকে উত্তরবঙ্গ এক্সপ্রেস প্রায় ৩০ মিনিট দেরিতে ছাড়ে।