ট্র্যাক্টারের ধাক্কায় মৃত যুবক, চালকের গ্রেপ্তারের দাবিতে সরব পরিবার

103

রায়গঞ্জ: মাটি বোঝাই ট্র্যাক্টারের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার রামপুর গ্রাম পঞ্চায়েতের দশমাইল এলাকা সংলগ্ন রাজ্য সড়কে। এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ওই যুবকের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক ট্র্যাক্টারের চালক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম তালু মুর্মু (১৮)। তিনি করণদিঘি ব্লকের বাজারগাঁও-২ গ্রাম পঞ্চায়েতের পানিহা গ্রামের বাসিন্দা ছিলেন। চলতি শিক্ষাবর্ষে উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থী ছিল সে। পরিবার সূত্রে খবর, বিশেষ এক অনুষ্ঠান উপলক্ষে দিন দুয়েক আগে রায়গঞ্জ থানা এলাকার অধীন আদিয়া গ্রামে মামা বাড়িতে গিয়েছিল সে। মৌযগাঁও গ্রামে অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে একটি মাটি বোঝাই ট্র্যাক্টারের ধাক্কায় গুরুতর জখম হয়। স্থানীয় ব্যবসায়ী এবং বাসিন্দারা ওই যুবককে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসার শুরু হতেই তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

মৃতের মামা নিমাই সরেন বলেন, ‘রায়গঞ্জ থানার দশমাইল এলাকায় রাজ্য সড়কের উপরে একটি মাটি বোঝাই ট্রাকটারের সঙ্গে ধাক্কায় গুরুতর জখম হয় আমার ভাগ্না। স্থানীয় বাসিন্দারা তাঁকে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কিছুক্ষণ চিকিৎসার পর মৃত্যু হয় তাঁর। আমাদের দাবি পুলিশ মাটি বোঝাই ট্র্যাক্টর চালককে খুঁজে বের করে গ্রেপ্তার করুক।

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, ‘ঘটনার তদন্ত চলছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।’