ত্রিকোণ প্রেমে যুবক খুন, অভিযুক্ত বন্ধুর পুলিশ হেফাজত 

383

মোস্তাক মোরশেদ হোসেন, বীরপাড়া: খুনের ঘটনার তদন্তে নেমে পুলিশের সামনে এল ত্রিকোণ প্রেমের গল্প। আলিপুরদুয়ার জেলার বীরপাড়া থানার অন্তর্গত ঢেকলাপাড়া চা বাগানের কাছে রবিবার খানাবস্তি নদী থেকে নূর আলম ওরফে মণিরুল নামে এক যুবকের গলাকাটা দেহ উদ্ধার করে বীরপাড়া থানার পুলিশ।

ফালাকাটা ব্লকের যোগীঝোড়া বরবাঁক এলাকার বাসিন্দা বছর ঊনিশের ওই যুবককে খুনের অভিযোগে বৃহস্পতিবার মণিরুলের ‘বন্ধু’ নরেশ কার্জি নামে ওই এলাকারই বছর একুুশের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার তাঁকে আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হলে ৭ দিনের জন্য পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয় বলে বীরপাড়া থানা সূত্রে জানানো হয়েছে।

- Advertisement -

বীরপাড়া থানার ওসি পালজার ভুটিয়া বলেন, ‘ঘটনার পেছনে ত্রিকোণ প্রেমের গল্প রয়েছে। ডিমডিমা চা বাগানের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে মণিরুল ও নরেশ।’ মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ন’টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। গলার নলি কাটা ছাড়াও ওই যুবকের দেহেও আঘাতের চিহ্ন মিলেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মণিরুলকে মোটরবাইকে তুলে নিয়ে যায় নরেশ। এরপর দেহে কুপিয়ে ও গলা কেটে খুন করে নদীতে ফেলে দেয়। তবে, নরেশ একাই খুন করেছে না কি ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে তা জানতে ধৃত নরেশকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় পুলিশ।