অসামাজিক কাজের প্রতিবাদ করায় গুলিবিদ্ধ যুবক

187
প্রতীকী

মুর্শিদাবাদ: নির্জনে রাস্তার ধারে দাঁড়িয়ে অসামাজিক কাজে ব্যস্ত ছিল এক যুবক যুবতী। তার প্রতিবাদ করায় গুলিবিদ্ধ হল এক যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের খড়গ্রাম থানার অন্তর্গত খড়গ্রাম চেকপোস্টের কাছে ক্যানেল পাড় এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত যুবকের নাম জসিমউদ্দিন শেখ(২০)। খড়গ্রাম থানার কৃতিপুর গ্রাম পঞ্চায়েতের গুধরাপাড়ার বাসিন্দা। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় কান্দি মহকুমা হাসপাতালে। সেখানে তাঁর রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় চিকিৎসকরা তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে জসিমউদ্দিন ও তাঁর এক বন্ধু বাইকে করে বাড়ি ফিরছিলেন। তখনই ক্যানেল পাড় এলাকায় এক নাবালিকাকে রাস্তার ধারে একা দাঁড়িয়ে থাকতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করতে বাইক থেকে নামেন জসিমউদ্দীন। তখনই দেখতে পান রাস্তার ধারে অন্ধকারে এক যুবক যুবতী অসামাজিক কাজে মত্ত। এর প্রতিবাদ করতেই অন্ধকারে থাকা সেই যুবক হঠাৎই বন্দুক বের করে জসিমউদ্দিনকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনার পরই জসিমউদ্দিনের বন্ধু এবং স্থানীয় বাসিন্দাদের সাহায্যে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

খড়গ্রাম থানার এক আধিকারিক জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও অভিযুক্তের কোনও খোঁজ পায়নি খড়গ্রাম থানার পুলিশ। অভিযুক্তর খোঁজে বিভিন্ন একলায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।