বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকাকে ছুরি মারার চেষ্টার অভিযোগ

281

আলিপুরদুয়ার: বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকাকে ছুরি মারার চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বাধা দিতে গিয়ে জখম হয়েছেন পরিবারের আরও তিনজন। রবিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় আলিপুরদুয়ারের সূর্যনগর এলাকায়।

জানা গিয়েছে, ওই যুবতীর সঙ্গে প্রায় দুই বছর ধরে এক যুবকের প্রণয়ের সম্পর্ক ছিল। তবে বছরখানেক আগে থেকে ওই যুবতী যুবককে বিয়ে করতে অস্বীকার করে। একাধিকবার ভয় দেখিয়ে যুবতীকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক। গতকাল রাতেও মদ্যপ অবস্থায় ওই যুবতীর বাড়িতে এসে ফের বিয়ের প্রস্তাব দেয় সে। কিন্তু যুবতীর পরিবারের তরফে বলা হয়, দুই পরিবারের তরফ থেকে কথা বলে সিদ্ধান্ত দেওয়া হবে। এতেই ওই যুবক বেঁকে বসে। এরপরই যুবতীকে ছুরি দিয়ে আঘাত করতে চেষ্টা করে সে।

- Advertisement -

যুবতীকে বাঁচাতে গিয়ে জখম হন পরিবারের বাকি তিন সদস্য। জখমদের মধ্যে একজন মহকুমাশাসকের গাড়ির চালক বলেও জানা গিয়েছে। জখম অবস্থায় তাঁদের আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে ঘটনায় যুবতীর কোনো আঘাত লাগেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আলিপুরদুয়ার থানার পুলিশ। কিন্তু তার আগেই অভিযুক্ত যুবক সেখান থেকে চম্পট দেয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।