প্রেমে প্রত্যাখ্যান, আত্মঘাতী তরুণ

150

কলকাতা, ১৬ জুনঃ প্রেমে প্রতারিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন এক যুবক। মৃতের নাম রানা মজুমদার(২৪)। কলকাতার তপসিয়া থানা এলাকার আসগর মিস্ত্রি লেনে ঘটনা। ময়নাতদন্তের জন্য দেহ এনআরএস হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএসকেএম হাসপাতালে কর্মরত ছিলেন রানা। পুলিশ ও মৃতের পরিবার সূত্রে খবর, এক বিবাহিত তরুণীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তবে রানা পরে জানতে পারেন ওই তরুণী বিবাহিত জীবন গোপন করেছিল। তরুণীর এক সন্তানও আছে। এর পরও তরুণীর সঙ্গে রানা সম্পর্ক রেখেছিল। তরুণীকে রানা বিয়ের প্রস্তাব দিলে রানাকে অপমান করে সেই প্রস্তাব ফিরিয়ে দেয় সে। এর পর থেকে দু’জনের সম্পর্কে অবনতি হতে শুরু করে।
বন্ধুরা জানিয়েছে, বৃহস্পতিবার থেকে রানাকে মনমরা দেখাচ্ছিল। কারোর সঙ্গে ঠিকমত কথা বলেনি। শুক্রবার দুপুরে ঘরে আত্মহত্যার পথ বেছে নেন রানা।

- Advertisement -

মৃতের পরিবারের তরফে তপসিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্তের পাশাপাশি রানার ফেসবুক অ্যাকাউন্ট ও হোয়াটসঅ্যাপও খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের অভিযোগ, রানাকে প্রেমের সম্পর্কে ফাঁসিয়ে মাঝেমধ্যেই তাঁর থেকে টাকা নিত তরুণী। তার কড়া শাস্তির দাবি জানিয়েছে পরিবাব। তরুণীর খোঁজ শুরু করেছে পুলিশ।