যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য

155

রাজগঞ্জ: এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল এলাকায়। বুধবার রাতে ঘটনাটি ঘটে রাজগঞ্জের ফুলবাড়ি মার্ডার মোড়ে। মৃত যুবকের নাম সাদ্দাম হোসেন। তিনি উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের ঘিরনিগাও গ্রাম পঞ্চায়েতের মণ্ডলবস্তির বাসিন্দা ছিলেন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবক পাথরের ব্যবসা করতেন। সেই সূত্রে জটিয়াকালিতে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। গতকাল রাতে মার্ডার মোড়ে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। অভিযোগ, গলার নলি কেটে ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে তাঁকে। পরিবারের দাবি, তাঁর দুই লক্ষ টাকা খোয়া গিয়েছে। টাকা ছিনতাই করতে বা অন্য কোনও কারণে তাঁকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। খবর পেয়ে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

- Advertisement -

স্থানীয়রা জানান, প্রতিদিন সন্ধ্যার পর মার্ডার মোড়ে ক্যানেলের বাঁধে বহিরাগত যুবকদের আড্ডা হয়। মদের আসর বসে। তাই এলাকার সুষ্ঠ পরিবেশ রক্ষার্থে এলাকায় পুলিশি টহলদারির দাবি জানিয়েছেন তাঁরা। ঘটনাস্থলের পাশেই রাজগঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য জ্ঞানেন্দ্র মণ্ডলের বাড়ি। তিনি জানান, সন্ধ্যার পর এলাকায় যুবকদের আড্ডা বসে। ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পান না। তাই এলাকায় যাতে পথবাতি দেওয়া হয় সেবিষয়ে গ্রাম পঞ্চায়েত প্রধানকেও জানাবেন তিনি। ঘটনার তদন্ত চলছে।